Saturday, November 15, 2014

অনলাইনে ফ্রি মডেল টেস্ট


সুপ্রিয় এস.এস.সি. পরীক্ষার্থী ও ক্লাস নাইনের শিক্ষার্থীরা অনলাইন ঢাকা গাইডে যাও, ফ্রি অনলাইনে নৈর্ব্যক্তিক মডেল পরীক্ষা দাও। প্রতিটি বিষয়ে যত ইচ্ছা মডেল প্রশ্নপত্রে অনলাইনে পরীক্ষা দাও। আবার চাইলে যত ইচ্ছে মডেল প্রশ্ন প্রিন্ট আউটও করতে পারবে।
এখানে প্রত্যেক বিষয়ে রয়েছে তিনশতেরও বেশী মডেল টেস্ট। এমনকি পছন্দের চ্যাপ্টারগুলোতে পরীক্ষা দিতে পারো। কোন রেজিষ্ট্রেশন নেই, কোন ঝামেলা নেই, চটপট শুরু কর ‘ফ্রি অনলাইন মডেল টেস্ট’।
পরীক্ষার ফলাফলের রেকর্ড:
যত ইচ্ছা পরীক্ষা দাও। তোমার দেয়া পরীক্ষাগুলোর ফলাফল জমা থাকবে এখানে। চাইলে তুমি দেখতে পারবে পুরনো পরীক্ষাগুলোর কোথায় ভুল হয়েছে। শুধু রেজিষ্ট্রেশন করে নিও যাতে আমরা তোমার নামে পুরনো রেকর্ডগুলো রাখতে পারি।

নবম শ্রেণির পরীক্ষার্থী:

যে সমস্ত অধ্যায় পড়া হয়ে গেছে শুধু সেগুলোর উপরও চাইলে পরীক্ষা দিতে পারবে এখানে। প্রথম কয়েকটি অধ্যায় বা মাঝ থেকে যে কোন অধ্যায় নির্বাচন করে পরীক্ষা দিতে পারবে এখানে।
আপনাদের যাদের ছোট ভাই-বোন, ছেলে-মেয়ে কিংবা আত্মীয়-স্বজন রয়েছে, যারা ক্লাশ নাইন বা টেটে পড়ে তাদেরকে ঢাকা গাইডে অনলাইনে ফ্রি মডেল টেস্ট দেবার তথ্যটি জানিয়ে দিন। আশা করি আমাদের এই উদ্যোগ নাইন/টেন ক্লাসের পরীক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে যথেষ্ট সহায়ক হবে

http://www.online-dhaka.com/exam/

0 comments:

Post a Comment

Thnx

Blogger news